মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

নৌকার মনোনয়ন পেলেন যেসব নারী প্রার্থী

দৈনিক যশোর

প্রকাশিত : ১১:৫০ এএম, ২৬ নভেম্বর ২০১৮ সোমবার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনীত প্রার্থীদের চিঠি দেয়া শুরু করেছে আওয়ামী লীগ। রোববার সকাল সাড়ে ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় প্রার্থীদের চিঠি দেয়া শুরু হয়। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই চিঠি বিতরণ করছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ৩০০ আসনের মধ্যে আজ ২৩০টির মতো আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের চিঠি দেয়া হচ্ছে। আওয়ামী লীগ থেকে যারা দলীয় মনোনয়ন পেয়েছেন, তাদের মধ্যে এ পর্যন্ত ১৬ জন নারী প্রার্থীর নাম জানা গেছে।

মনোনয়ন পাওয়া নারী প্রার্থীরা হলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা (গোপালগঞ্জ-২ ও রংপুর-৬), মতিয়া চৌধুরী (শেরপুর-২), সাহারা খাতুন (ঢাকা–১৮), দীপু মনি (চাঁদপুর-৩), সিমিন হোসেন রিমি (গাজীপুর-৪), মাহাবুব আরা বেগম গিনি (গাইবান্ধা-২), ইসমাত আরা সাদেক (যশোর-৬), হাবিবুন্নাহার (বাগেরহাট-৩), মুন্নুজান সুফিয়ান (খুলনা-৩), জেবুন্নেছা আফরোজ (বরিশাল-৫), সাগুফতা ইয়াসমিন এমিলি (মুন্সিগঞ্জ-২), মেহের আফরোজ চুমকি (গাজীপুর-৫), জয়া সেনগুপ্তা (সুনামগঞ্জ-২), মমতাজ বেগম (মানিকগঞ্জ-২), সেলিমা আহমেদ (কুমিল্লা-২) ও শাহীন আকতার চৌধুরী (কক্সবাজার-৪)।