বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

১৯৮

শহরে রমরমা বউ বদলের খেলা, কামের ফাঁদে কলকাতা!

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৯  

ভারতের কলকাতা। এ শহরের নামটাই শুনলেই অনেকের চোখের সামনে ভেসে উঠে হাওড়া ব্রিজের কথা কিংবা মজাদার বিভিন্ন খাবারের কথা। তবে এত সব কিছুর মাঝেও লুকিয়ে আছে এ শহরের একটি অন্ধকার জগৎ। আর সেটি হচ্ছে বউ বদল!

কি শুণে অবাক হচ্ছেন বউ বদল আবার হয় কিভাবে? হ্যাঁ ঠিক এমনই এক বিকৃতকামনা খেলায় মগ্ন কলকাতাবাসী। তথ্য বলছে, ওয়াইফ সোয়াপিং বা বউ বদল কলকাতা শহরে এক চালু ‘খেলা’। শহরেই ছড়িয়ে রয়েছে বউ বদলের নানা ক্লাব। আর এ ক্লাবের বেশিরভাগ মেম্বারই রুপালি পর্দার সঙ্গে জড়িত নায়িকা, মডেল আবার কেউ ছোট খাটো বিজ্ঞাপনের পরিচালকও বটে।

এদিকে, ঘরে বসে গুগল করলেই দেখা মিলবে ‘বউবদল ক্লাবের’। নাম রেজিস্ট্রি করে জানাতে হবে কোন অঞ্চলে, কেমন অভিরুচির দম্পতির খোঁজ চাওয়া হচ্ছে। এলাকা অনুসারে বদলাবে রেট। কেউ চাইলে ফলাও করে নিজের ইচ্ছে জানিয়ে বিজ্ঞাপনও দিতে পারেন।

শুধু ওয়াইফ সোয়াইপই নয়, তথ্য বলছে খুলে আম থ্রি-সাম, ফোর-সামে মিলিত হওয়ার বিজ্ঞাপনেরও দেখা মিলছে এই সাইটগুলিতে।

স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে কলকাতায় জনপ্রিয় এই ‘খেলা’। কিন্তু কেন এই খেলার দিকে ঝুঁকছে কলকাতার দম্পতি? মনোবিদরা বলছেন, এর বেশ কয়েকটি কারণ থাকতে পারে—

* মুক্ত যৌনতায় বিশ্বাস করেন অনেকে।

* দাম্পত্য যৌনতার ক্লান্তি কাটাতে অনেতে ঝুঁকছেন এই খেলায়।

* অনেকে মনে করেন, এই খেলা হারিয়ে যাওয়া দাম্পত্যে পুরনো কেমিস্ট্রি ফিরিয়ে আনতে পারে।

প্রসঙ্গত ভারতবর্ষে এমন কোনো আইন নেই, যাতে ওয়াইফ সোয়াইপকে নিয়ন্ত্রণ বা রোধ করা যাবে। দুই দম্পতির সম্মতি থাকলে আইনিভাবে তা আটকানো অসম্ভব। এই ফাঁককেই কাজে লাগিয়ে ব্যবসায় নেমেছে একদল ব্যবসায়ী। কেউ কেউ আবার এজেন্টের তোয়াক্কা না করে নিজেরাই খুঁজে নিচ্ছেন খেলার সঙ্গী।

দৈনিক যশোর
দৈনিক যশোর
এই বিভাগের আরো খবর