মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২০ জ্বিলকদ ১৪৪০

১৩৭২

যশোর ৩ আসনে বর্তমান সাংসদের জয়জয়কার

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৮  

 

যশোর জেলার অন্যন্যা সব আসনেরই মতই যশোর ৩ আসনিটির গুরুত্ব অনেক।  ইতিমধ্যেই নির্বাচনি আবহাওয়া বিরাজ করছে আসনটিতে। বর্তমানে এই আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ। এই  সরকারের আমলে তার বিরুদ্ধে কোন দুর্নীতির অভিযোগ নেই।  স্থানীয় জেলা আওয়ামী লীগের সকল কর্মকান্ডেই রয়েছে তার নিবিড় সর্ম্পক। সন্ত্রাসী বা দুর্নীবাজদের প্রশ্রয় তার কাছে নেই বলে যশোর ৩ আসনের সর্বসাধারণের কাছে তিনি জনপ্রিয়। এমনি তার বিরোদ্ধে কোন অনৈতিক কর্মকান্ডের
অভিযোগও শোনা যায় না।


বর্তমান সরকারের আমলেই তিনি যশোর ৩ আসনের সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন। এর মধ্যেই উল্লেখযোগ্য হলো দেশের সবচেয়ে বড় শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক, ভৈরব নদ সংস্কার, যেশোর মেডিকেল কলেজের নিজস্ব ভবনসহ উন্নয়ন, বিমানবন্দর উন্নয়ন, মডেল প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন স্কুলেরর উন্নয়ন, গ্রাম পর্যায়ে সড়ক উন্নয়ন, বিভিন্ন গ্রামে সৌর বিদ্যুত প্যানেল প্রদান করা সহ উন্নয়ন করেছেন মসজিদ ও মন্দিরের। এছাড়াও তিনি ব্যক্তিগতভাবে যশোর জেলার প্রেসক্লাব-এর একটি ফ্লোর নির্মাণে আর্থিক সহাযোগিতা প্রদান করেছেন। সরকারি অর্থায়ান ছাড়াও তিনি বিভিন্ন সময় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তি পর্যায়ে আর্থিক সুযোগ সুবিধা প্রদানের সুনাম রয়েছে।


জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক মেহেদি হাসান মিন্টু, শহর আওয়ামী লীগের সভাপতি এড. আবুল হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের একাংশ তার সাথে দলীয়ভাবে সম্পর্কিত এবং দলীয় কর্মকান্ডে বেশ খুশি।

দৈনিক যশোর
দৈনিক যশোর
এই বিভাগের আরো খবর