রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

১৭২

যবিপ্রবি’র তিন ছাত্রকে দু’বছরের বহিস্কারাদেশ

যবিপ্রবি প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) শিক্ষা কার্যক্রমে বিঘ্ন সৃষ্টি করায় তিন ছাত্রকে বহিস্কার করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কতৃপক্ষ দুই বছরের জন্য এদের বহিস্কার করেছে। বহিষ্কারাদেশ মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত বহিস্কৃত ছাত্ররা একাডেমিক কার্যক্রম ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অবস্থান করতে পারবে না ।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে যবিপ্রবির সর্বোচ্চ নীতি-নির্ধারনী ফোরাম রিজেন্ট বোর্ডের ৫১তম সভায় এই তিন ছাত্রকে বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

বহিস্কৃত ছাত্ররা হলেন, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের মাস্টার্সের ছাত্র গোলাম রাব্বানী, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের প্রথম বর্ষের ছাত্র অন্তর দে শুভ এবং ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স (এফএমবি) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ইসমে আজম শুভ। 

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর ২০১৮ খ্রি. তারিখে পিইএসএস বিভাগের ১ম বর্ষের ২য় সেমিস্টারের পরীক্ষাকে কেন্দ্র করে সংর্ঘষ হয়। তার প্রেক্ষিতে তদন্ত গঠিত কমিটির প্রতিবেদন পাওয়ার পরেই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন অনুসারে যবিপ্রবির মাননীয় উপাচার্য এ সিন্ধান্ত নেন।

দৈনিক যশোর
দৈনিক যশোর
এই বিভাগের আরো খবর