শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

২৪৭

মাশরাফির পক্ষে এককাট্টা আ.লীগ ও অঙ্গসংগঠন

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮  

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার পক্ষে এককাট্টা হয়েছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেক লীগের নেতারা তাঁদের বক্তব্যে মাশরাফির পক্ষে সমর্থন ঘোষণা করেছেন। গতকাল শনিবার দিনব্যাপী উপজেলা আওয়ামী লগের বর্ধিত সভায় এ সমর্থন ঘোষণা করেন তাঁরা।

উপজেলা সদরের সরদারপাড়ায় একটি নির্মাণাধীন ভবনের কক্ষে এ সভায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী ছাড়াও প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক এবং সব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। সবাই তাঁদের বক্তব্যে মাশরাফির পাশে থাকার ঘোষণা দেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আবদুল হান্নান। পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান।

শিকদার আবদুল হান্নান বলেন, ‘আমাদের দ্বিধা–দ্বন্দ্ব ভুলে নৌকার পক্ষে থাকতে হবে। আর মাশরাফি তো একটি চেতনা।’ লোহাগড়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম বলেন, ‘খেলায় যেমন মাশরাফি বিশ্ব রেকর্ড করেছে, ভোটেও বিশ্ব রেকর্ড করবে।’ যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী মাশরাফিকে নিয়ে গর্ববোধ করেন, এটাই আমাদের গর্ব।’

মল্লিকপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল বলেন, ‘অন্য কেউ মনোনয়ন পেলে দ্বিধা-দ্বন্দ্ব থাকত, কিন্তু মাশরাফির ক্ষেত্রে সবাই এককাট্টা।’

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন শালনগর ইউপি চেয়ারম্যান খান তসরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লোহাগড়া ইউপি চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম, আরেক সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিকদার আজাদ রহমান ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সী আলাউদ্দিন, মতিয়ার রহমান ও জলিল শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার আবদুল হাই, প্রচার সম্পাদক বুলবুল শিকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুল হাসান, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম প্রমুখ।

দৈনিক যশোর
দৈনিক যশোর
এই বিভাগের আরো খবর