শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

২৯২১

যশোরঃ ২

প্রার্থিতা প্রত্যাহার মনিরের, লড়বেন নাসিরের পক্ষে

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

আগামীয় একাদশ জাতীয় নির্বাচনে যশোর-২ আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির। পাশাপাশি এই আসনে নৌকার প্রার্থী মেজর জেনারেল (অবঃ) ডা. নাসির উদ্দীনের পক্ষে কাজ করবেন বলেও জানিয়েছেন তিনি।

 

এ প্রসঙ্গে মনিরুল ইসলাম মনির বলেন, নেত্রীর সিদ্ধান্তই আমি চূড়ান্ত বলে মনে করি। তিনি যাকে মনোনয়ন দিয়েছেন তার পক্ষেই কাজ করবো। ব্যক্তির চেয়ে দলের স্বার্থ আমার কাছে সবসময়ই বড়।

চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান কবির, পৌর মেয়র নূর উদ্দীন আল-মামুন হিমেল, উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, মুক্তিযোদ্ধা কমান্ডার শওকত আলীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির সপ্তাহে সাত দিন, একদিন ঝিকরগাছায়, একদিন চৌগাছায় এলাকায় থেকে মানুষের আপদে-বিপদে পাশে থেকেছেন। গত ৫ বছরে এই দুই উপজেলায় যে উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পরে কখনও তা হয়নি। এমপি মনির দলের সব নেতা-কর্মীকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমরা সবাই নৌকার পক্ষে কাজ করবো।

এদিকে, এই আসনে জোটগতভাবে ‘ধানের শীষ’ প্রতীকে নির্বাচন করবেন সাবেক সাংসদ জামায়াতে ইসলামীর জেলা নায়েব-এ-আমির আবু সাঈদ মুহম্মদ শাহাদাৎ হুসাইন। ফলে আসনটিতে দুই জোটের হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছেন এলাকাবাসী।

দৈনিক যশোর
দৈনিক যশোর
এই বিভাগের আরো খবর