বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

১৪৫

‘নেইমার বার্সায় ফিরতে চাচ্ছেন’

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

মেসি-সুয়ারেজের সঙ্গে বার্সেলোনায় সুখেরই দিন কাটাচ্ছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির ছত্রছায়া থেকে বের হয়ে নিজের ক্যারিয়ার সমৃদ্ধ করতে ২০১৭ সালের আগস্টে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমিয়েছিলেন নেইমার। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলটিতে যোগ দেন এই গোলমেশিন। তখন থেকেই কথা উঠে, ‘টাকার জন্য দল ছেড়েছেন নেইমার।’

 

শুরুতেই এডিনসন কাভানির সঙ্গে ফ্রি কিক-পেনাল্টি নিয়ে দ্বন্দ্বে জড়ান। এর পর দলটির সাবেক কোচ উনাই এমেরির বিপক্ষে দাঁড়িয়েছিলেন তিনি। এতে হতাশ করে তোলে প্যারিসের দলটির সমর্থকদেরও। সম্প্রতি গুঞ্জন রটে, পিএসজির বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপের সঙ্গেও সর্ম্পকটা ভালো যাচ্ছে না সাম্বা প্রিন্স খ্যাত নেইমারের। বেশ কয়েকদিন ধরেই ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর খবর, প্যারিসে ভালো নেই বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার। 

 

এবার সেই গুঞ্জনে নতুন করে পাল তুললেন তারই সাবেক বার্সা সতীর্থ। কাতালান ক্লাবটির সাবেক ডিফেন্ডার মার্টিন মনটয়ার মতে ন্যু ক্যাম্পে আবার পাড়ি জমাতে যাচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। 

 

বার্সার একাডেমি লা মাসিয়া থেকে উঠে আসা এই স্প্যানিশ ফুটবলার নেইমারের সঙ্গে দীর্ঘ দিন বার্সার ড্রেসিং রুম শেয়ার করেছেন। ২৭ বছর বয়সী এই ফুটবলার বর্তমানে ইংলিশ ক্লাব ব্রাইটনের হয়ে মাঠ মাতাচ্ছেন।

 

সম্প্রতি গোল ডট কমকে মার্টিন মনটয়ার বলেন, আমি মনে করি এখনও বার্সেলোনা ফিরে যেতে চাচ্ছেন নেইমার।

 

ইন্টার মিলানের সাবেক এই রাইট ব্যাক আরও যোগ করেন, আমার মনে হয় নেইমার বার্সায় ফিরে যেতে চাইবে কারণ, তিনি সেখানে বেশ ভালই ছিলেন। মেসি-সুয়ারেজের সঙ্গেও একটি ভালো যোগসূত্র ছিল। যদিও এই পথে চলাটি একটু কঠিন হবে।

 

এবারের শীতকালীন দলবদল মৌসুমের দরাদরিতে নেইমারকে স্প্যানিশ লা লিগায় যোগ দেয়ার সম্ভাবনা প্রবল হচ্ছে। আর এমনটা হলে বার্সা সমর্থকরা আবারও মেসি-সুয়ারেজ-নেইমার ত্রয়ীকে এক সঙ্গে দেখতে পাবে।

দৈনিক যশোর
দৈনিক যশোর