মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

৭৩

গোড়ালিতে ব্যথা পেয়ে মাঠের বাইরে কাজী অনিক

প্রকাশিত: ১২ মার্চ ২০১৯  

বাংলাদেশ দলের ভবিষ্যত তারকা মনে করা হয় তাকে। দারুণ সম্ভাবনাময়ী পেস বোলার। তবে চোট যেন পিছুই ছাড়তে চাইছে না কাজী অনিকের। ১৯ বছর বয়সী এই পেসার এবার ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে। মিরপুরে আজ আবারও পড়লেন চোটে।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ব্যাটিং করছিল। ইনিংসের ৪০তম ওভারের ঘটনা। আগের পাঁচ ওভারে দারুণ বোলিং করা কাজী অনিক এই ওভারের প্রথম বলটি করেই পড়েন গোড়ালির চোটে। যার জন্য পরে আর বলই করতে পারেননি।

ওভারের বাকি পাঁচটি বল করেন মোহাম্মদ আশরাফুল। ৫.১ ওভারে ১৯ রান খরচায় ২টি উইকেট নেয়া কাজী অনিক মাঠ ছাড়েন স্ট্রেচারে করে।

তবে অনিক তার ওভারের কোটা পূরণ করতে না পারলেও এই ম্যাচে মোহামেডান অল্পতেই গুটিয়ে দিতে পেরেছে সমাজ কল্যাণ সমিতিকে। ২২৫ রানে থেমেছে সমাজ কল্যাণের ইনিংস।

এদিকে অনিকের এই চোট নিয়ে মোহামেডানের অফিসিয়াল ওয়াসিম খান অবশ্য আশ্বস্ত করলেন জাগো নিউজকে। তিনি বলেন, 'গুরুতর কিছু না। আগেই একটু ব্যথা ছিল। চোট লেগেছে তবে গোড়ালি মচকে গেছে বলে মনে হয় না।'

এর আগে বিপিএল শুরুর ঠিক আগের দিন সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন কাজী অনিক। প্রায় তিন সপ্তাহ মাঠের বাইরে থেকে ঢাকা ডায়নামাইটসের হয়ে টুর্নামেন্টের শেষ তিন চারটা ম্যাচ খেলেছিলেন। ভালোও করেন। দুই মাসের ব্যবধানে আরও একবার চোটের কবলে পড়লেন বাংলাদেশের উদীয়মান এই পেসার।

দৈনিক যশোর
দৈনিক যশোর