বুধবার   ২২ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৭ রমজান ১৪৪০

১০৮

একটা উপন্যাস লেখা শুরু করেছি: মিনার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০১৯  

নতুন বছরে নতুন কী খবর দিতে চাইছেন? 
অনেকগুলো খবর আছে। আপাতত গানগুলো নিয়ে বলি। এই মাসের মধ্যেই আমার একটা নতুন গান আসবে গানচিল থেকে। ‘উড়ে উড়ে’ নামে গানটির মিউজিক ভিডিও হবে। তারপরই আসবে। আর ‘ঠাকুরমার ঝুলি’ নামে একটা অন্য রকম গান করছি। এটা নিয়ে খুব টেনশনে আছি। আর ধ্রুব মিউজিক স্টেশন থেকেও একটা গান আসবে। এসব নিয়েই বছরের শুরুর দুই–তিন মাস কেটে যাবে। নিয়মিত কাজ তো আছে।

বইয়ের কথা কী যেন বলছিলেন? 
এটা এখনই বলতে চাইছি না। কিন্তু যখন জিজ্ঞেস করলেন, একটু ধারণা দিতে পারি। একটা উপন্যাস লেখা শুরু করেছি। ইচ্ছা আছে এবারের বইমেলায় প্রকাশ করার। শেষ না করা অবধি অবশ্য কিছুই বলা যাচ্ছে না। বইটার প্রচ্ছদও আমি করব।

নতুন বছরের প্রথম দিন কীভাবে কাটালেন? 
আমার বোন ও দুলাভাই এসেছেন চট্টগ্রাম থেকে। তাঁদের নিয়ে নতুন বছর কাটিয়েছি। পুরোপুরি পারিবারিকভাবে নতুন বছর উদ্যাপন। খুব মজা করেছি।

কোনো পরিকল্পনা আছে নতুন বছর নিয়ে? 
গান করতে চাই। তবে সেটা অবশ্যই ভালো মানের গান। ২০১৮ সালটা আমার জন্য অনেক ভালো গিয়েছে। আমার মনে হয়, মিউজিকের ক্ষেত্রে একটু নতুনত্ব আনতে হবে। শুনেই যেন শ্রোতারা বলেন, ‘সামথিং নিউ।’ আসলে, শ্রোতারা যেন নতুন কিছু পান, সেই চেষ্টা করব।

গেল বছর তো নানা ধরনের গান ভাইরাল হলো। সে ক্ষেত্রে কি আপনার গানের শ্রোতা একটু কমে গিয়েছে? 
একেবারেই সে রকম নয়। নতুন গান হলে নতুন শ্রোতা তৈরি হবে। আমরা তো চাই নতুন নতুন গান হোক। তবে সত্যি কথা হলো, আমার গানের একটা আলাদা শ্রোতাশ্রেণি আছে, যারা নিয়মিত আমাকে গানের উৎসাহ দেয়। গান শোনে। এ কারণে নিয়মিত গান করব।

শেষ তিন প্রশ্ন
নতুন বছরে কী করবেন না? 
গত বছরে আমি বেশ মোটা হয়েছি। এবার শুকাব। কম খাব।

আপনার প্রথম প্রেমিকার নাম কী? 
নাম মনে পড়ছে না।

কার সঙ্গে ডুয়েট গান করার ইচ্ছা আছে? 
রুনা লায়লা ম্যামের সঙ্গে।

 

দৈনিক যশোর
দৈনিক যশোর
এই বিভাগের আরো খবর